Hot!

মেসি কী বাংলাদেশে আসছেন?


বিশ্বকাপের উত্তেজনা এখনো শেষ হয়নি। এরই মাঝে বিশ্বকাপ থেকে বেশ আগেভাগেই বিদায় নিয়েছে আর্জেন্টিনা। দেশটির অনেক বেশি সমর্থক রয়েছে বাংলাদেশে। বিশ্বকাপ থেকে আগেভাগে বিদায় নেওয়ায় আর্জেন্টিনার অনেক সমর্থকই ভেঙে পড়েন। তবে মন প্রফুল্ল হয়েছিল যখন চাউর হয়েছিল, বাংলাদেশে আসছেন আর্জেন্টাইন প্রাণভোমরা লিওনেল মেসি!

দেশের কয়েকটি অনলাইন পোর্টালে খবর এসেছিল, আগামী ২২ জুলাই ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী শিবির পরিদর্শনে আসছেন তিনি। তবে আর্জেন্টাইন ভক্তদের হতাশ করে সেই খবর বানোয়াট, ভিত্তিহীন ও সম্পূর্ণ গুজব বলে জানিয়েছে বাংলাদেশে ইউনিসেফের যোগাযোগ ব্যবস্থাপক এএম সাকিল ফয়েজুল্লাহ। তিনি বলেন, মেসির এদেশে আসার খবর পুরোপুরি ভিত্তিহীন, গুঞ্জন মাত্র। তার আসার কোনো সম্ভাবনাই নেই।
ফয়েজুল্লাহ বলেন, এ খবর শোনার পর আমরা আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) সঙ্গে যোগাযোগ করেছি। সেদেশের ইউনিসেফ অফিসেও যোগাযোগ করেছি। তবে মেসির বাংলাদেশে আসার ব্যাপারে কোনো নিশ্চিত তথ্য পায়নি।
উল্লেখ্য, এর আগে ২০১১ সালে বাংলাদেশে আসে আর্জেন্টিনা। ওই বছরের ৬ সেপ্টেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে অংশ নেয় দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। সেই মাঠ মাতিয়েছিলেন মেসি।