Hot!

বহুতল ভবন থেকে ঝাঁপ দিলেন জিৎ (ভিডিও)

বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়েছেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেতা জিৎ। খবরটা ছড়িয়ে পড়তেই হৈ হৈ পড়ে যায়। সকলেরই প্রশ্ন খবরটা সত্যি নাকি? হ্যাঁ সত্যিই বটে, তবে সবটাই নেহাতই তাঁর আগামী বাংলা ছবি 'বাঘবন্দি খেলা' ছবির শ্যুটিংয়ের সৌজন্যে।
তবে জিৎ এই দুঃসাহসিক স্টান্টের ভিডিওটা দেখলে পিলে চমকে যাবে বৈকি। জিৎএর ছবি অ্যাকশন থাকবে সেটা নতুন কিছু নয়। তবে এধরণের স্টান্ট করতে আগে কোনও বাঙালি অভিনেতাকে দেখা গেছে বলে মনে তো পড়ে না। তবে ব্যাংককে তাঁর আগামী ছবি 'বাঘবন্দি খেলা'র শ্যুটিংয়ে এই ঝুঁকিটাই নিয়েছেন জিৎ। সুরিন্দর ফিল্মসের পক্ষ থেকে ভিডিওটি ইউটিউব এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। 
যেখানে দেখা যাচ্ছে একটি বহুতলের ছাদ থেকে দৌড়ে আসছেন জিৎ। আর পরেই বিল্ডিং থেকে ঝাঁপ দিতে দেখা যায় তাঁকে। বহুতলের দেওয়াল বেয়ে ৯০ ডিগ্রি অ্যাঙ্গেলে নেমে আসতে দেখা যায় তাঁকে। তবে একবার না এই দৃশ্যটি যাতে পারফেক্ট হয় সেকারণে প্রায় ৩ বার এই দৃশ্যটি শ্যুট করতে হয়েছে অভিনেতাকে। অভিনেতা নিজেই শ্যুটিংয়ের এই অভিজ্ঞতা শেয়ার করেছেন ভিডিওতে।
সাধারণত এধরনের দৃশ্যের জন্য অভিনেতার স্টান্ট ম্যানের সাহায্য নেন, তবে এক্ষেত্রে এই দৃশ্যটি জিৎ নিজেই করেছেন বলে জানাচ্ছেন পরিচালক রাজা চন্দ।
 জানা যাচ্ছে 'বাঘবন্দি খেলা ছবিতে মোট তিনটি গল্প রয়েছে যেগুলি একে অপরের সঙ্গে সম্পর্ক যুক্ত'। ছবির প্রথম গল্প 'বাঘ'-এর জন্য বেছে নেওয়া হয়েছে জিৎ, আর তাঁর বিপরীতে রয়েছেন সায়ন্তিকা। এই ছবিটির পরিচালনাও করছেন তিন পরিচালক। যার মধ্যে 'বাঘ'এর পরিচালনায় রয়েছে রাজা চন্দ। আর অন্য দুটি গল্প বন্দি, খেলার পরিচালনায় রয়েছেন সুজিত মণ্ডল ও হরনাথ চক্রবর্তী।
এই ছবির দ্বিতীয় গল্প বন্দী-তে দেখা যাবে সোহম ও শ্রাবন্তী জুটিতে। বেনারসে চলছে এই গল্পের বেশকিছু অংশের শ্যুটিং। প্রচণ্ড গরমে বেশ কষ্ট করেই তাঁদের শ্যুটিং করতে হচ্ছে বলে জানাচ্ছে শ্রাবন্তী।https://youtu.be/PVkkfp-DLJ4