Hot!

নবদম্পতির পছন্দে উপহার হোক


বিয়ের উপহার নেওয়া বা দেওয়া, উভয়ই বেশ ঝক্কির ব্যাপার। কনে ও বরকে কী উপহার দেওয়া হবে, সে সিদ্ধান্ত নেওয়াটাও কঠিন বৈকি; এমনকি তাঁদের ভালোভাবে জানা সত্ত্বেও। অথচ বিয়ের মৌসুমে এমন সিদ্ধান্ত আমাদের প্রতিনিয়ত নিতেই হয়। আবার বিয়েতে পাঁচজন অতিথির কাছ থেকে একই ধরনের উপহারপ্রাপ্তি হতাশারাও সৃষ্টি করে।

এই উদ্বেগ কমিয়ে বিবাহের মৌসুমকে উপভোগ্য করতে, আকর্ষণীয় অফার নিয়ে হাজির দেশের শীর্ষ সারির ফার্নিচার ব্র্যান্ড ইশো। ইশোর ওয়েডিং কার্নিভ্যালে রয়েছে দারুণ তিনটি অফার; আর তা সদ্য বিবাহিত দম্পতি এবং বিয়েতে আমন্ত্রিত অতিথিদের উপহার দেওয়া আর নেওয়ার সমস্যায় হবে মুশকিল আসান। নবদম্পতিরা তাঁদের নতুন বাসার জন্য ঠিক কী চান, সেটা যেমন বেছে নেওয়া যাবে, তেমনি অতিথিরাও নতুন জীবন শুরু করতে যাওয়া দম্পতির জন্য তাঁদের পছন্দসই উপহারটা দিয়ে তৃপ্তি লাভ করতে পারবেন।


গিফট কার্ড

ইশোর ওয়েডিং গিফট কার্ডের সাহায্যে প্রিয়জনকে দেওয়া যাবে সেরা উপহার; যেটা তাঁরা যেকোনো সময়ে কিনে নিতে পারবে ইশোর যেকোনো আউটলেট থেকে। এ ক্ষেত্রে যেকোনো ইশো আউটলেটে এসে যে পরিমাণ টাকার উপহার দিতে চান, সেটা ইশোর উপহার কার্ডে যোগ করে নিয়ে সেটা উপহার হিসেবে দিয়ে দেওয়া যাবে। এরপর যখন সময় হবে নবদম্পতিরা তাঁদের পছন্দসই পণ্যগুলো ইশোর আউটলেট থেকে ওই কার্ড দিয়ে কিনে নিতে পারবেন।


ইচ্ছামত উপহার

নবদম্পতিরা ঠিক যেভাবে চান, তেমনই এক উপায় উদ্ভাবন করেছে ইশো। যাতে জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ উদযাপন হয়ে ওঠে অর্থবহ। আসলে এই উদ্ভাবনী বিষয়টি আর কিছুই নয়, বরং বিয়ের উপহার রেজিস্ট্রি প্ল্যাটফর্ম; এখানে নবদম্পতিরা দিয়ে রাখবেন তাঁদের ইচ্ছাপত্র বা ইশোর পণ্যতালিকা, যেটা তাঁরা উপহার হিসেবে পেতে চান। আর সেটাই তাঁরা শেয়ার করবেন আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবদের সঙ্গে। এতে অপ্রয়োজনীয় উপহার পাওয়ার সমস্যা থেকে মিলবে সমাধান। তা ছাড়া কী উপহার দেওয়া হবে, সে ভাবনা আর উপহার বাছাইয়ের ঝামেলা থেকেও মুক্ত হওয়া যাবে।


কাপল শপিংয়ে বিশেষ ছাড়

বিয়ের মৌসুম আনন্দের, উপাভোগের, উদযাপনেরও। তাই সবকিছুকে আনন্দময় করে তুলতে ইশো এক নতুন পন্থা উদ্ভাবন করেছে। আর সেটা হলো নবদম্পতির জন্য বিশেষ ছাড়। ৩১ জানুয়ারি ২০২১ সালের মধ্যে যাঁরা বিয়ে করছেন, তাঁদের বিয়ের কার্ড পাঠিয়ে দিলেই (weddingcard@isho.com) ইশো থেকে কেনাকাটায় মিলবে ১০ শতাংশ ছাড়।

বিয়ের মৌসুমে উপহার দেওয়ার ঝক্কি কমানোর পাশাপাশি দারুণ সব অফার নেওয়া যাবে ইশোর চলমান শীতকালীন উৎসবে। আরও বিশদ জানতে ঢুঁ মারা যেতে পারে ইশোর ওয়েবসাইটে (www.isho.com)।